আটা বা ময়দার খামি যন্ত্রের ভেতর দিয়ে চাপ দিলেই তৈরি হচ্ছে গোলাকার রুটি। কাঠ দিয়ে তৈরি এই যন্ত্রের নাম ম্যাজিক রুটি মেকার। যা দিয়ে এক মিনিটেই তৈরি করা যায় ১৫-২০টি রুটি।

 

ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই পাওয়া যাচ্ছে ম্যাজিক রুটি মেকার। সাথে বাংলা নববর্ষ উপলক্ষে চুইঝাল.কমের সৌজন্যে পাওয়া যাবে ৮শ’ টাকা মূল্যের স্পাইস গ্রাইন্ডার। যা দিয়ে যে কোন ধরনের গুড়া মশলা তৈরি করা যাবে।

অনলাইনে চুইঝাল.কম ঠিকানা থেকে এই রুটি মেকার অর্ডার করা যাবে।

রুটি মেকার ছাড়াও এই সাইটে খুলনার বিখ্যাত চুইঝালসহ বিশ্বের নানা দেশ থেকে আমদানিকৃত বিভিন্ন মশলা পাওয়া যাচ্ছে। ভেজাল গুড়া মশলার ভিড়ে এখানে শুধু গোটা মশলাই বিক্রি করা হয়।

রুটি মেকার ছাড়াও এখান থেকে ৩ হাজার টাকার মশলা কিনলেই বিনামূল্যে পাওয়া যাবে একটি স্পাইস গ্রাইন্ডার।

৭.৫ ইঞ্চি সাইজের রুটি তৈরির উপযোগী ইজি মডেলের রুটি মেকারের দাম ২ হাজার ৯শ’ টাকা। ৯ ইঞ্চি সাইজের রুটি তৈরির উপযোগী এক্সপার্ট মডেলের রুটি মেকারের দাম ৩ হাজার ৮শ’ টাকা।

 

দুই মডেলের রুটি মেকারেই রয়েছে এক বছরের গ্যারান্টি এবং ঢাকা শহরের ভেতরে ‘ফ্রি ট্রায়াল’ এর সুযোগ।

ফ্রি ট্রায়াল দিতে রেজিস্ট্রেশন করুন
https://goo.gl/forms/A21yF6SFhfSMyKrg2

ম্যাজিক রুটি মেকারের উদ্যোক্তা জাহিদুল ইসলাম জানান, রুটি তৈরির কোনো ধারণা না থাকলেও এই রুটি মেকার দিয়ে যে কেউ সহজেই গোলাকার রুটি তৈরি করতে পারবেন।

তিনি বলেন, ঝামেলা বিহীন ও স্বাস্থ্যসম্মত ভাবে রুটি তৈরির জন্য মেকারটি বিশেষ ভাবে তৈরি করা হয়েছে। যা দিয়ে রুটি ছাড়াও পরটা, সমুচার রুটি, সিঙ্গাড়ার রুটি, লুচি, পুরি তৈরি করা যাবে। যা চালাতে বিদ্যুতের প্রয়োজন নেই।

 

Facebook Comments


01 comment

Comments are now closed.